1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা সাবেক নির্বাচিত পৌর কাউন্সিলর বেগম দিলরুবা খাঁন আর নেই

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল মৌলভীবাজার জেলা শাখার সাবেক সভানেত্রী ও সাবেক নির্বাচিত পৌর কাউন্সিলর বেগম দিলরুবা খাঁন গতকাল ০৮/০৪/২০২২ ইং তারিখ রোজঃ শুক্রবার রাত্র ১০.০০ গটিকার সময় উনার নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন ।
(ইন্নালিল্লাহী ও ইন্না ইলাহী রাজিউন) মরহুমা বেগম দিলরুবা খাঁন, সাবেক অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমান সাহেবের একজন ঘনিষ্ট রাজনৈতিক সহকর্মী ছিলেন এবং দলের প্রতি তাঁর ছিল অবিচল আস্থা ও বিশ্বাস । বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে প্রতিষ্ঠিত করতে মৃত্যুর আগ পর্যন্ত মানুষের কল্যাণে কাজ করে গেছেন । জাতীয়তাবাদী দল বিএনপি পরিবারের প্রত্যেকটি সদস্য তার অবদান সারাজীবন স্বর্ণাক্ষরে মনে রাখবে । বাংলাদেশী জাতীয়তাবাদী দল একজন প্রবীন ও পরিক্ষিত নেত্রীকে হারাল। মরহুমা বেগম দিলরুবা খাঁনের মৃত্যুতে আমি মৌলভীবাজার জেলা বিএনপি পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি । তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভুতি সমবেদনা জানাচ্ছি । মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের কাছে প্রার্থনা করি তাকে যেন জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং তাঁর পরিবারের শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন, (আমিন)। (মিজানুর রহমান মিজান) সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা বিএনপি ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..